Hot Posts

6/recent/ticker-posts

Sonu Nigam: বিজেপি কে সমর্থন কেনো নয় অযোধ্যায় চটলেন গায়ক সনু নিগম ???!!!

 বিজেপিকে সমর্থন কেনো নয় অযোধ্যা চটলেন গায়ক সনু নিগম(Sonu Nigam)।এই বিষয়ে ইতিমধ্যেই গায়ক জানিয়েছেন বিষয়টি।

                                      

Sonu Nigam controversy

সম্প্রীতি দেশ ব্যাপী লোকসভা নির্বাচনে বিজেপির যে ভোট কমে যাওয়া সেই নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক অঙ্গনে চর্চা শুরু হয়েছে।বিজেপির গড় বলে পরিচিতি যোগী রাজ্যে সেখানেই পরাজিত বিজেপি প্রার্থী ।


 কেন্দ্রীয় নেতৃত্ব মনে করছে কংগ্রেসের সামনে মোদী ম্যাজিক কাজ করেনি।একক সংখ্যাগরিষ্ঠ সরকার গঠন করতে বিজেপি ,মোদি সরকার কে সমর্থন পেতে হবে NDA শরিকদের।ইতিমধ্যেই নীতীশ কুমার, চন্দ্রবাবু নাইডু প্রধানমন্ত্রী হিসাবে সমর্থন জানিয়েছেন নরেন্দ্র মোদিকে।

 

 তারই মধ্যে রাজ্যে বিজেপি কে ভালই লড়াই দিয়েছে শাসক তৃণমূল কংগ্রেস । INDIA bloc এর তৃতীয় বড়ো শরিক তারা ।তবে বিরোধিতার রাস্তা বেছে নিয়েছেন তারা এমন টা বৈঠকে স্থির হয়েছে।

 রাজ্যে গেরুয়া শিবিরে হেভিওয়েট নেতা পরাজিত তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে।তারই মধ্যে একটি বিতর্ক সৃষ্টি হয়েছে গায়ক সনু নিগম(Sonu Nigam controversy) কে নিয়ে।তিনি নাকি অসন্তুষ্ট " বিজেপি কে সমর্থন অযোধ্যায় না করা নিয়ে।

উত্তরপ্রদেশের ভোটারদের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন সোনু ,তার এই মন্তব্যে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সত্যতা সামনে আনলেন গায়ক নিজেই ।

বিজেপির এই হারের পরেই উত্তরপ্রদেশের ভোটারদের সমর্থন না দেওয়ায় জনৈক সোনু নিগম সিং নামে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন।সাধারণ মানুষ ভেবে বসেন এটা গায়ক সনু নিগম পোস্ট করেছেন।তখনই সেই পোস্ট নিয়ে ক্ষোভ সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়।


পোস্ট বয়ান ছিল, “যে সরকার অযোধ্যাকে সুন্দর করে সাজাল, একটা নতুন বিমানবন্দর দিল, রেলস্টেশনও দিল ৫০০ বছর পরে রাম মন্দির তৈরি করলো, একটা মন্দির অর্থনীতি তৈরি করল, সেই পার্টিকেই অযোধ্যা আসনে জমি পাকা করতে লড়াই করতে হচ্ছে। অযোধ্যাবাসীরা লজ্জিত।


সোনু নিগম (Sonu Nigam)সেই বিষয়ে সাফ জানান তিনি এই বিষয়ে কোনো মন্তব্য করেন নি।এই কারণেই তিনি সোশ্যাল মিডিয়া ( টুইটার ) ছেড়েছেন। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন " মানুষ কি ভাবে এতো অবিবেচক হন ডেসক্রিপশন লেখা নাম টি পড়েন নি বিতর্ক শুরু করে দিলেন। লেখা আছে সোনু নিগম সিং ,উনি বিহারের ক্রিমিনাল আইনজীবী। আমি শুধু নিজের কাজে মনোনিবেশ করি। এই ভাবে ভ্রান্ত বিষয়ে পরিবারেও অশান্তি সৃষ্টি হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ