Hot Posts

6/recent/ticker-posts

ICC World Cup 2023 Schedule : প্রকাশ করা হয়েছে: ভারত 15 অক্টোবর আহমেদাবাদে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সাথে

 ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) সিইও জিওফ অ্যালার্ডিস এবং বিসিসিআই সেক্রেটারি জয় শাহের সাথে, আইসিসি বহুল প্রত্যাশিত আইসিসি বিশ্বকাপ 2023(ICC World Cup 2023 Schedule) এর সময়সূচী উন্মোচন করেছে।

                                

ICC World Cup Schedule

 মর্যাদাপূর্ণ একদিনের আন্তর্জাতিক (ওডিআই) টুর্নামেন্টের এই সংস্করণটি ইতিহাসে প্রথমবারের মতো একমাত্র ভারত দ্বারা আয়োজক হবে।



 ৫ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে আইসিসি বিশ্বকাপ। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড।


 ক্রিকেট উন্মাদনা আরও তীব্র হবে যখন ভারত মাঠে নামবে, 8 অক্টোবর অস্ট্রেলিয়ার সাথে শিং লক করবে, টুর্নামেন্টটি একটি মুগ্ধকর লড়াইয়ের সাথে আলোকিত করবে।


 আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ 2023-এর গ্র্যান্ড ফিনালে আহমেদাবাদের আইকনিক নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।


 চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তানের মধ্যে অত্যন্ত প্রত্যাশিত সংঘর্ষও এই মহৎ ভেন্যুতে উন্মোচিত হবে, একটি আনন্দদায়ক শোডাউনের প্রতিশ্রুতি দিয়ে যা সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।


 ফাইনাল এবং ভারত-পাকিস্তান খেলা, প্রথম সেমিফাইনাল খেলা হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এবং দ্বিতীয় সেমিফাইনালটি কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।


এই ভেন্যুগুলি তাদের সমৃদ্ধ ক্রিকেট ইতিহাস এবং বৈদ্যুতিক পরিবেশের জন্য বিখ্যাত, যা নিশ্চিত করে যে ভক্তদের একটি রোমাঞ্চকর দর্শনের সাথে আচরণ করা হবে।


 অংশগ্রহণকারী দলগুলির জন্য, মোট 10টি দেশ ক্রিকেটের চূড়ান্ত গৌরবের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। ভারত, আয়োজক দেশ হিসাবে, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, বাংলাদেশ, নিউজিল্যান্ড, পাকিস্তান এবং দক্ষিণ আফ্রিকার পাশাপাশি সরাসরি যোগ্যতা অর্জন করেছে, যারা 2020-2023 আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের মাধ্যমে তাদের স্থান অর্জন করেছে।


 জিম্বাবুয়েতে চলমান বিশ্বকাপের বাছাইপর্ব থেকে বাকি দুটি দল বিজয়ী হবে। এই দলগুলো বিশ্ব মঞ্চে তাদের দক্ষতা প্রদর্শনের আশায় কাঙ্ক্ষিত বিশ্বকাপের জায়গাগুলোর জন্য লড়াই করবে।



 বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীরা হটস্টার অ্যাপ এবং বিভিন্ন স্টার স্পোর্টস সোশ্যাল মিডিয়া চ্যানেলে উপলব্ধ অফিসিয়াল লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে সমস্ত অ্যাকশন লাইভ দেখতে পারেন। উত্তেজনাপূর্ণ ম্যাচ, পেরেক কামড়ানোর সমাপ্তি এবং অবিস্মরণীয় মুহূর্তগুলি ICC বিশ্বকাপ 2023-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষারত ভক্তদের জন্য মাত্র এক ক্লিকের দূরে।


 আইসিসি বিশ্বকাপ 2023 এর কাউন্টডাউন শুরু হওয়ার সাথে সাথে প্রত্যাশা এবং উত্তেজনা অভূতপূর্ব মাত্রায় পৌঁছেছে।


 সময়সূচী এবং স্থানগুলি বেছে নেওয়ার সাথে, ক্রিকেটপ্রেমীরা এখন তাদের ক্যালেন্ডারগুলি চিহ্নিত করতে পারে এবং এমন একটি দর্শনের জন্য প্রস্তুত হতে পারে যা বিশ্বের দৃষ্টি আকর্ষণ করার প্রতিশ্রুতি দেয়।


 ভারত ও পাকিস্তানের ম্যাচটি নিঃসন্দেহে একটি উল্লেখযোগ্য হাইভোল্টেজ ম্যাচ, বিশেষ করে ক্রিকেট বিশ্বে। কারণ চিরপ্রতিদ্বন্দ্বীরা ক্রিকেটপ্রেমী দর্শকদের কাছে ক্রিকেটের জমকালো মঞ্চে তাদের প্রতিদ্বন্দ্বিতা তীব্র করে তোলে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ