Hot Posts

6/recent/ticker-posts

প্রচণ্ড গরমে বিয়ার বিক্রি দ্বিগুণ! মদ বিক্রিতে রাজ্যের রাজস্ব দ্বিগুণের বেশি। ফের বিরাট রেকর্ড বাংলার আপনি জানলে অবাক হবেন

 Beer Sale record in Bengal: চিল্ড বিয়ারে চুমুক এক পরম শান্তি দিচ্ছে এই গরমে বিশেষত সূরা প্রেমীদের! ইতিহাসের পাতায় আরেক রেকর্ড তৈরি হলো বাংলায়।

                                

Record Alcohol sale in Bengal


যেই বিক্রিগত অর্থবর্ষে বাংলায় ২২,০০০ কোটি টাকার ছিলো এবছর এমনকী এই প্রথমবার মদ বিক্রি ২০ হাজার কোটি টাকার গণ্ডি অতিক্রম করলো।



বিয়ার বিক্রি পাল্লা দিয়ে বেড়েছে বাংলায় । বাংলায় বিয়ারের বিক্রি বেড়েছে দ্বিগুণ। ৪ হাজার কোটি টাকার বিয়ার বিক্রি করে রেকর্ড গড়ল বাংলা।



 ১৮,০০০ কোটি টাকার মদ বিক্রি অর্থবর্ষ ২০২১-২২ কোটি টাকার মদ বিক্রি হয়েছিল বাংলায়। এবার সেই কোটির ঘরেতেই থাকলো প্রায় ২২,০০০ কোটি টাকার মদ বিক্রি করে রেকর্ড গড়ল বাংলা।


গত অর্থবর্ষে প্রায় ১৮০০ কোটি টাকার বিয়ার বিক্রি হয়েছিল বাংলায়। শুরুটা হয়েছে ৪ হাজার কোটি দিয়ে।যেটি আগামী দিনের মধ্যে আরো বৃদ্ধি পাবে আশা করা যায়।


আবগারি কর্তারা এটিকে ইতিবাচক দিক বলে মনে করেছেন, তাদের মতে বিষ মদ পান করে যাতে কেউ ক্ষতিগ্রস্থ না হয় সেদিকে বিশেষ নজর রাখা হচ্ছে। এমনকী দেশী মদের গুণগত মান বৃদ্ধি সেদিকেও নজর দেওয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ