Hot Posts

6/recent/ticker-posts

BREAKING NEWS : CBI এর সাঁড়াশি আক্রমণ একদিকে নিয়োগ দুর্নীতি মামলায় তৃনমূল নেতা শাহজাহান মোল্লাকে তলব অপর দিকে কৃষ্ণনগরের দিকে রওনা সিবিআই আধিকারিকদের

নিয়োগ দুর্নীতির মামলায় তৃণমূল কংগ্রেস (টিএমসি) নেতা শাহজাহান মোল্লাকে তলব করেছে কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)। মোল্লা, যিনি ব্লক 1 ভানার্ডের সভাপতি, তিনি ডাকে সাড়া দিয়ে নিজাম প্রাসাদে হাজির হন। সিবিআই এর আগে মোল্লার বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছিল। প্রাক্তন স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) উপদেষ্টা এসপি সিনহা এবং পার্থ চ্যাটার্জির সাথে তার ঘনিষ্ঠতার প্রমাণও পাওয়া গেছে।

                                 


 ওএমআর শিট কারচুপি করে মোল্লার ছোট মেয়েও চাকরি পেয়েছিলেন বলে অভিযোগ ওঠে, কিন্তু পরে চাকরি বাতিল করা হয়। নিয়োগ কেলেঙ্কারিতে মোল্লার সম্পৃক্ততা এবং কার সঙ্গে তিনি যুক্ত ছিলেন তা খতিয়ে দেখছে সিবিআই।


 নিয়োগ দুর্নীতি মামলার সাথে সম্পর্কিত আরেকটি ঘটনায়, দক্ষিণ 24 পরগণায় রহস্যজনক নথিগুলি পুড়িয়ে ফেলা এবং ধ্বংস করা হয়েছে। সিবিআই আধিকারিকরা ভান্ডারের আন্দুল-গরিয়া এলাকায় ছুটে যান, যেখানে ঘটনাটি ঘটেছিল এবং বিহারের বেশ কয়েকটি অঞ্চলের খনির ব্যবসার সাথে সম্পর্কিত অর্ধ-পোড়া নথি, সেইসাথে বেশ কয়েকটি ফাঁকা চেক উদ্ধার করে।


 ঘটনাটি প্রমাণ ধ্বংস নিয়ে প্রশ্ন উত্থাপন করেছিল, কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনায় বিজেপি-সিপিএম যোগসাজশের একটি তত্ত্ব উত্থাপন করেছিলেন, যা সিবিআই খণ্ডন করেছিল। নথি পোড়ানোর ঘটনায় সিবিআইকেও নিশানা করেন ব্যানার্জি।


 গত শুক্রবার, তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণ সাহার বাড়ির কাছে একটি পুকুর থেকে পাঁচটি ব্যাগ উদ্ধার করা হয়েছিল, যাতে চাকরি প্রার্থীদের তালিকা, প্রবেশপত্র এবং আর্থিক লেনদেনের তথ্য রয়েছে।


 নিয়োগ দুর্নীতি মামলার সিবিআই তদন্ত চলছে, এবং আরও উন্নয়নের অপেক্ষায় রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ