Hot Posts

6/recent/ticker-posts

Mukul Roy Missing : নিখোঁজ মুকুল রায় ; অভিযোগ দায়ের পুত্র শুভ্রাংশুর

 Mukul Roy Missing : নিখোঁজ মুকুল রায় ! দাবি, শুভ্রাংশুর, অভিযোগ দায়ের করলেন থানায় । দুজন ছেলে এসে বাবাকে নিয়ে যায় বললেন মুকুল পুত্র।

                             

Mukul Roy Missing

     

মুকুলের নিখোঁজ কি পরিকল্পিত ??? তবে রাজনৈতিক মহলের জল্পনা, ফের বিজেপিতে যোগ দিতেই দিল্লি গিয়েছেন মুকুল রায়। দিল্লি যাত্রার পিছনে রাজনৈতিক যোগসাজশ রয়েছে দাবী রাজনৈতীক মহলের একাংশের।


হাইলাইটস

বাড়ি থেকে নিখোঁজ মুকুল রায়

ছেলে শুভ্রাংশু দাবী করেন

অজ্ঞাত পরিচয় দুই যুবক তাঁকে নিয়ে যান

থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি


বাড়ি থেকে নিখোঁজ রাজ্যের বিধায়ক এবং বর্ষীয়ান রাজনীতিক ব্যাক্তিত্ব মুকুল রায়। এদিন এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় জনমানসে।রাজ্যের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়ের দাবী অপহরণ হতে পারেন তার বাবা। ইতিমধ্যেই বীজপুর এবং এয়ারপোর্ট থানায় এই ব্যাপারে নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয়েছে। শুভ্রাংশুর অভিযোগ, বিকেলে বাড়িতে দুজন ছেলে আসে সে সময় তিনি বাড়িতে ছিলেন না। সেই ছেলে দুটির সাথে বেরিয়ে যান মুকুল রায়। কোথায় নিয়ে গিয়েছে, তাঁরা এখনও জানেন না। শুভ্রাংশুর এই অভিযোগে ইঙ্গিত রয়েছে বিধায়ক মুকুল রায়কে অপহরণ করার।


তবে রাজনৈতিক মহলের জল্পনা, ফের বিজেপিতে ফিরতে চলেছেন মুকুল তার জন্যই দিল্লি গিয়েছেন মুকুল রায়। তাঁর এই চলে যাওয়াকে পরিকল্পিত বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

দিল্লী যাত্রার ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়ের। তিনি জানিয়েছেন, বাবা নিখোঁজের ঘটনায় পুলিশের কাছে এফআইআর মারফৎ সমস্ত বিষয় জানিয়েছি।


প্রসঙ্গত, ডিমনেশিয়ায় আক্রান্ত মুকুল রায়।এই শারীরিক পরিস্থিতি নিয়ে বেরিয়ে যাওয়া উদ্বেগের বিষয়। সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এই রোগের কারণে স্মৃতিশক্তিও তাঁর দুর্বল হয়ে গিয়েছে। তাঁর মস্তিকে চিপ বসানো হয়েছে বলেই কৃষ্ণনগর উত্তরের বিধায়কের ঘনিষ্ঠ মহল থেকে দাবি করা হয়েছিল। এরমধ্যে তাঁর অন্তর্ধান রহস্যে নয়া তোলপাড় শুরু রাজ্য রাজনীতিতে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ