Hot Posts

6/recent/ticker-posts

CBI Raids TMC MLA House: বড়ঞা তৃনমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে সিবিআই তল্লাশি ; পাঁচিল টপকে পালানোর চেষ্টা

শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে বড়ঞা তৃণমূল বিধায়কের বাড়িতে অভিযান চালাল সিবিআই।

                                



 সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) মুর্শিদাবাদ জেলার বরানিয়ায় তৃণমূল কংগ্রেস (টিএমসি) বিধায়ক জীবন কৃষ্ণ সাহার বাড়িতে আকস্মিক অভিযান চালায়।  শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগের ভিত্তিতে চার সিবিআই অফিসার এই অভিযান চালান।  একই সঙ্গে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে বিধায়কের শ্বশুরবাড়িতে তল্লাশি চালায় সিবিআইয়ের আরেকটি দল।




 অভিযানের সময়, বিধায়কের বাড়িতে বরানিয়া ব্লক সভাপতি সমশের দেওয়ান এবং মহিলা নেত্রী এবং বরাণ্য পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য আধিকারিক টলি বেগম সহ একাধিক টিএমসি নেতা উপস্থিত ছিলেন।  সিবিআই আধিকারিকরা তাদের বের হতে দেয়নি, ফলে তারা বাড়ির ভিতরে আটকা পড়েছিল।




 অভিযোগ করা হয়েছে যে জীবন কৃষ্ণ সাহা, যিনি সম্প্রতি 2021 সালের বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছেন এবং প্রথমবারের মতো বিধায়ক হয়েছেন, একাধিক চাকরি প্রার্থীর কাছ থেকে অর্থ গ্রহণ করেছেন কিন্তু তাদের চাকরি দিতে ব্যর্থ হয়েছেন।  এই অভিযোগগুলি কেন্দ্রীয় তদন্তকারীদের কাছে পৌঁছেছে, যার ফলে তাঁর বাসভবনে সিবিআই অভিযান চালায়।




 পশ্চিমবঙ্গে বিশেষ করে সরকারি চাকরি ও নিয়োগ সংক্রান্ত দুর্নীতির মামলায় চলমান তদন্তের পরিপ্রেক্ষিতে সিবিআই-এর এই পদক্ষেপ।  সিবিআই সাম্প্রতিক সময়ে রাজ্যে বেশ কিছু রাজনৈতিক নেতা ও আধিকারিকদের বিরুদ্ধে অভিযান ও তদন্ত চালাচ্ছে।




 বরানিয়ায় তৃণমূল বিধায়কের বাড়িতে অভিযান পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।  বিরোধী দলগুলি TMC নেতাদের কথিত দুর্নীতি এবং ক্ষমতার অপব্যবহারের সম্পূর্ণ তদন্তের দাবি করেছে।  পরিস্থিতি বিকশিত হচ্ছে, এবং তদন্তের অগ্রগতির সাথে সাথে আরও বিশদ বিবরণের জন্য অপেক্ষা করা হচ্ছে।




 উপসংহারে, শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগের ভিত্তিতে বরানিয়ায় তৃণমূল বিধায়ক জীবন কৃষ্ণ সাহার বাড়িতে সিবিআই অভিযান চালায়।  অভিযানের সময় বেশ কিছু টিএমসি নেতা বাড়ির ভিতরে আটকা পড়েছিলেন।  পরিস্থিতি পশ্চিমবঙ্গে দুর্নীতির মামলাগুলির চলমান তদন্তের অংশ এবং উল্লেখযোগ্য রাজনৈতিক উদ্বেগ উত্থাপন করেছে৷  তদন্তে আরও আপডেটের অপেক্ষায় রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ