Hot Posts

6/recent/ticker-posts

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার চাকরীতে নিয়োগে দিতে হবে না কোনো পরীক্ষা

চাকরিপ্রার্থীদের জন্য দারুণ খবর!  কেন্দ্রীয় সরকার স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL)-এর অধীনে বিভিন্ন পদের জন্য কোনো পরীক্ষা ছাড়াই চাকরির সুযোগ দিচ্ছে।  পশ্চিম বর্ধমান জেলায় 200 টিরও বেশি শূন্যপদ সহ, এটি আইটিআই যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের জন্য একটি দুর্দান্ত সুযোগ।

                                

Still Authority of India recruitment



 নিয়োগ ড্রাইভ বার্নপুরের ইস্কো স্টিল প্ল্যান্টে পরিচালিত হবে এবং সংস্থাটি একাধিক পদের জন্য নিয়োগ দেবে।  ঘোষণা অনুসারে, প্রার্থীদের তাদের আইটিআই পাস নম্বরের ভিত্তিতে নির্বাচন করা হবে এবং কোনও লিখিত পরীক্ষা হবে না।




 যদিও প্রাথমিক নিয়োগ এক বছরের চুক্তির ভিত্তিতে হবে, নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা উপবৃত্তি পাবেন।  এটি SAIL এর মতো একটি স্বনামধন্য সংস্থার সাথে তাদের কর্মজীবন শুরু করার জন্য প্রার্থীদের জন্য একটি চমৎকার সুযোগ, যা তার চমৎকার কর্মচারী সুবিধা এবং কাজের সংস্কৃতির জন্য পরিচিত।




 এই পদগুলির জন্য যোগ্য হতে, প্রার্থীদের অবশ্যই আইটিআই যোগ্যতা থাকতে হবে।  ঠিক কত খনি বরাদ্দ করা হবে এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কিত অন্যান্য বিবরণ এখনও ঘোষণা করা হয়নি।




 আগ্রহী প্রার্থীরা SAIL থেকে অফিসিয়াল বিজ্ঞপ্তির জন্য নজর রাখতে পারেন এবং উল্লিখিত নির্দেশিকা অনুযায়ী আবেদন করতে পারেন।  239টি শূন্যপদ দখলের জন্য, এটি এমন একটি সুযোগ যা প্রার্থীদের হাতছাড়া করা উচিত নয়।




 উপসংহারে, পরীক্ষা ছাড়াই চাকরির সুযোগ দেওয়ার কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্ত চাকরিপ্রার্থীদের জন্য একটি স্বাগত পদক্ষেপ।  এটি ব্যক্তিদের জন্য SAIL এর মতো একটি স্বনামধন্য সংস্থার সাথে তাদের কর্মজীবন শুরু করার এবং তাদের পেশাদার বৃদ্ধির জন্য একটি চমৎকার সুযোগ প্রদান করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ