Hot Posts

6/recent/ticker-posts

নিয়োগে দুর্নীতি অর্পিতা,হৈমন্তী ,শ্বেতা এবার কি ইতি!!! বিধায়কের ঘনিষ্ঠ তৃণমূল নেত্রীকে জিজ্ঞাসাবাদ! উনি আমার কাকু পিতৃতুল্য ।

অর্পিতা,হৈমন্তী ,শ্বেতা এবার কি ইতি!!!! ইতির বাড়ি ঘেরাও । তল্লাশি চালাচ্ছে সিবিআই। তৃণমূল নেত্রী সরকারি স্কুল সেখানে পোশাক সরবরাহ এবং পোশাক তৈরির দায়িত্বে রয়েছেন ।

                                    

নিয়োগ দূর্নীতি তৃনমূল বিধায়ক তাপস সাহা ঘনিষ্ট নেত্রী ইতি নাম উঠে আসছে


নিজস্ব সংবাদদাতা : দুর্নীতি মামলায় এবার আরো এক নারী যোগ। তেহট্টের বিধায়ক তাপস সাহার বিরূদ্ধে নিয়োগ দুর্নীতির তদন্তে এবার নজরে তৃণমূল নেত্রী ইতি সরকার। তাপস ঘনিষ্ট ইতি রাজনৈতিক মহলে এভাবেই পরিচিত।তল্লাশি ইতির বাড়িতে। আজ সকালে বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায় সিবিআই। সরকারি স্কুলে পোশাক সরবরাহ এবং পোশাক তৈরির এই দায়িত্বে আছেন তৃণমূল নেত্রী।



মহিলা তৃনমূল নেত্রী ইতি জানিয়েছেন, স্থানীয় বিধায়ক হিসাবে তিনি তাপস সাহাকে চেনেন। এর থেকে বেশি কিছু না। একইসঙ্গে তাঁর বিরুদ্ধে ওঠা নিয়োগ দুর্নীতি সেই বাপরে তার বিরূদ্ধে ওঠা অভিযোগ মিত্থা বলে দাবী করেন এই তৃণমূল নেত্রী। এদিন সকাল পৌনে এগোরাটা সিবিআই অফিসাররা পৌঁছে যান তার বাড়ি।তল্লাশি চালাতে থাকে বেলা বারোটার কিছু পর পর্যন্ত।


 ইতি সরকার তেহট্টের ব্লক সভাপতি বাড়িতে তল্লাশি চালায় সিবিআই।


শনিবার সকালে বিধায়ক তাপস সাহার বাড়ি থেকে বেরিয়ে সিবিআই আধিকারিকরা সটান চলে যান তাপস ঘনিষ্ঠ নেত্রী ইতির বাড়িতে।

 তেহট্টের ব্লক সভাপতি ইতি । এদিন ইতি জানিয়েছেন, তিনি ঋণ জর্জরিত। বিভিন্ন জায়গা থেকে লোন নিয়েছেন।কষ্ট করে সংসার চালান। তাঁর সঙ্গে চাকরি প্রার্থীদের কোনও সম্পর্ক থাকতে পারে না। তাঁর কাছে কোনও চাকরি প্রার্থী আসেননি এমনটি দাবী করেন এই তৃণমূল নেত্রী।


স্থানীয় একটি স্কুলে পোশাক সরবরাহ কাজ করে থাকেন ইতি। সেই ব্যাপারে তিনি জানিয়েছেন,এই কাজটি পঞ্চায়েত অঞ্চলে সমবায় মাধ্যমে তিনি পেয়েছেন। তৃণমূল করেন বলেই স্থানীয় বিধায়কের সঙ্গে তাঁর পরিচয় আছে। এর থেকে বেশি কিছু নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ