Hot Posts

6/recent/ticker-posts

বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি সরাসরি জেরার জন্য ডেকে পাঠালেন মানিক ভট্টাচার্যকে

প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্য( Manik Bhattacharyya) , বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি 2016 সালে প্রাথমিক TET পাসদের নিয়োগের বিষয়ে প্রশ্ন করেছিলেন, যা এসএসসি মামলা হিসাবে পরিচিত। জিজ্ঞাসাবাদের সময় বিচারপতি গাঙ্গুলি মানিককে জিজ্ঞাসা করেছিলেন যে নিয়োগ প্রক্রিয়ার জন্য দায়ী কে, কিন্তু মানিক বেশিরভাগ প্রশ্নের উত্তর এড়িয়ে যান এবং প্রস্তুতির জন্য সময় চান।

                             

Manik Bhattacharyya



 বিচারপতি গাঙ্গুলী মানিককে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি এস. বসু রায় কোম্বানি নামে একটি কোম্পানির কথা শুনেছেন কিনা, যার উত্তরে মানিক বলেছিলেন যে তার কাছে আছে কিন্তু নিশ্চিতভাবে কিছু বলতে পারেননি। তিনি উল্লেখ করেছেন যে কাউন্সিলের দ্বারা সিদ্ধান্ত নেওয়া হয়েছিল এবং 2014 টিইটি এবং 2016 নিয়োগ প্রক্রিয়ার সময় একটি অসম্পূর্ণ যোগ্যতা পরীক্ষার অভিযোগ তার মেয়াদে ঘটেনি।




 মানিককে আদালতে ব্যক্তিগতভাবে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল, যা তিনি প্রেসিডেন্সি কারাগারে তলব করার পরে করেছিলেন। জিজ্ঞাসাবাদটি 17 নম্বর কোর্টরুমে হয়েছিল, যেখানে মানিক 2016 সালে প্রাথমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা সম্পর্কে বেশ কয়েকটি প্রশ্নের মুখোমুখি হয়েছিল। বিচারপতি গাঙ্গুলী জানতে চেয়েছিলেন কোন সংস্থা পরীক্ষার জন্য দায়ী এবং ফলাফল প্রকাশের জন্য কে দায়ী ছিল।



 প্রশ্নের উত্তর দেওয়ার পর মানিককে 15 মিনিটের জন্য সমাবেশ থেকে বেরিয়ে যেতে বলা হয়েছিল এবং বিচারপতি গাঙ্গুলী জিজ্ঞাসাবাদের একটি লিখিত রেকর্ড প্রস্তুত করার নির্দেশ দেন, যা মানিক প্রেসিডেন্সি কারাগারে ফিরিয়ে নেওয়ার আগে স্বাক্ষর করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ