Hot Posts

6/recent/ticker-posts

Google Outage : গুগলের পরিষেবায় (Google Down ) সমস্যা খারাপ গেটওয়ে প্রদর্শিত হচ্ছে

Google Search Outage : বিশ্বজুড়ে ব্যাহত গুগলের পরিষেবা। ব্যবহারকারীরা মানচিত্র, শ্রেণীকক্ষ, আর্থ গুগলের এই পরিষেবা ব্যাবহার করতে(Google Down) পারছেন না।সেখানে 502 ত্রুটি এবং সমস্যা ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন ।

                               

Google Down service search engine report users

Madhyamik Ressult 2024 Check online 
Madhyamik Ressult 2024  Check online 

 গুগল সার্চ, গুগল ম্যাপ এবং অন্যান্য সহ গুগলের(Google Down ) প্রধান পরিষেবাগুলি  - খারাপ গেটওয়ে প্রদর্শিত হচ্ছে, ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন 

Down Ditector , ইন্টারনেট সাইটের বিভিন্ন , প্ল্যাটফর্ম যা ব্যবহারকারীর প্রতিবেদন দেওয়া সংস্থা  একত্রিত করে, তাদের রিপোর্ট করেছেন যে অসংখ্য Google পরিষেবাগুলি বাধার সম্মুখীন হয়েছে৷ 

Down Director তারা জানায় google Search Down এই রিপোর্ট UK প্রায় 300 ব্যাবহারকারী রিপোর্ট করেছেন,যুক্তরাষ্ট্রে, নিউ ইয়র্ক, ডেনভার, কলোরাডো এবং সিয়াটেলের  শহরগুলি থেকে এসেছে রিপোর্ট।

Google Down এই সমস্যা থাকা সত্বেও জিমেইল, ইউটিউব, গুগল ম্যাপ এবং গুগল টকের মতো অন্যান্য Google পরিষেবাগুলি স্বাভাবিক , ব্যাবহারকারী দের কোনো সমস্যা হয়নি এই পরিষেবাগুলি ।

 X-এর ব্যবহারকারীরা IST রাত 8:20 থেকে Google সার্চ অ্যাক্সেস করতে অসুবিধার কথা জানাচ্ছেন।ভারতে গুগলের সমস্যা কিছু জায়গায় পরিলক্ষিত হয়েছে। দিল্লি ,মুম্বাই ,কোলকাতা এই শহরগুলির Google Down ব্যাবহারকারী রিপোর্ট করেছেন।প্রায় 1400 রিপোর্ট আন্তর্জাতিক ভাবে করেছেন ,গুগল ব্যাবহারকারীরা।

স্বভাবতই Google Search মতো এতো বড়ো internet search engine ,service ব্যাহত হওয়ায় মানুষ অসুবিধায় পড়েছেন।সেই বিষয়ে তারা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ