Hot Posts

6/recent/ticker-posts

Cyclone Remal latest : Latest News ,Red Alert : অতি ভারী বৃষ্টিপাত শুরু পশ্চিমবঙ্গে। সুন্দরবনে প্রবল বৃষ্টিপাত শুরু

 Cyclone Remal latest : Latest News ,Red Alert; Heavy rain fall : অতি ভারী বৃষ্টিপাত শুরু পশ্চিমবঙ্গে। সুন্দরবনে প্রবল বৃষ্টিপাত শুরু সাইক্লোনে রিমেল প্রভাবে।

                                   

Cyclone Remal latest : Latest News ,Red Alert; Heavy rain fall


Cyclone Remal Updates: Live Tracking, Latest News, Red Alert & Heavy Rainfall Warning Issued For West Bengal 


বঙ্গোপসাগরে ঘুরনাবর্ত সৃষ্টি হয়েছে নিম্নচাপে , বর্ষার পূর্বেই প্রথম ঘূর্ণিঝড় রিমেল এর সৃষ্টি হয়েছে।ওমানের নাম দেওয়া এই ঘূর্ণিঝড় বর্তমানের আপডেট হলো পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় ভারী বৃষ্টি শুরু হয়েছে ।দমকা হাওয়ার বেগ বৃদ্ধি পেয়েছে।সিস্টেম অনুযায়ী উত্তর সাগরের দিকের অনুসারে এই নাম।

cyclone-remal-latest-heavy-rainfall-started-west-bengal-costal-area-sundarban-south-24-parganas-district

Cyclone Remal Latest: The India Meteorological Department (IMD) জারি করা আবহাওয়া সম্পর্কিত ঘূর্ণি ঝড়ের সতর্ক বার্তা। পশ্চিমবঙ্গের উপকূলের জেলাগুলোয় ইতিমধ্যেই সাইক্লোনের প্রভানে প্রবল বৃষ্টি শুরু। এই সাইক্লোনে ক্রমশই উত্তর দিকে সরে যেতে থাকবে IMD জানিয়েছে।এই ঘূর্ণিঝড় ঘনীভূত হয়ে সাইকেলোনিক স্ট্রম রূপান্তরিত হয়েছে ইতিমধ্যেই। Cyclone remal landfall হবে খেপুপাড়া বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের উপকূলের অদূরে সাগর আইসল্যান্ড।


         

বাংলাদেশের ও ভারতের পশ্চিমবঙ্গে উপকূলের জেলাগুলোর বিভিন্ন জায়গা সুন্দরবন গোসাবা তে ভারী বৃষ্টির সম্ভাবনা।কোলকাতায় বাতাসের গতি 70-80 km , অতি ভারী বৃষ্টিপাত সতর্কতা জারি কোলকাতা হাওড়া ,হুগলিতে।






Cyclone Remal Latest: IMD RED Alert জারি সাইক্লোনের প্রভাবে। অতি ভারী নিম্নচাপের প্রভাবে সুন্দরবনের নদী বাঁধে ফাটলের সম্ভাবনা।ইতিমধ্যেই সমুদের জল উত্তাল দীঘায়।পর্যটকদের সমুদ্রের নামতে দেওয়া হচ্ছে না। Remal ( উচ্চারণ করা হচ্ছে " Re- Mal) উত্তর বঙ্গোপসাগর গত ৬ ঘণ্টায় ঘনীভূত নিম্নচাপ ঘণ্টায় ৬ কিলোমিটার বেগে প্রায় উত্তর দিকে সরেছে । তীব্র ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে রিমেল।



ANI বিভিন্ন জায়গায় পশ্চিমবঙ্গে ভিজুয়াল তুলে ধরেছে যেখানে cyclone remal প্রভাবে সমুদ্র উত্তাল হয়ে উঠেছে।পশ্চিমবঙ্গের পশ্চিম মেদনিপুরের সমুদ্রের চিত্র পাশাপশি উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা সুন্দরবনের ভারী বৃষ্টিপাত বাতাসের ভিজুয়্যাল দেখুন ,ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ