Hot Posts

6/recent/ticker-posts

আলিপুর আবহাওয়া দফতর : আগামী কয়েক ঘন্টায় দুর্যোগপূর্ণ আবহাওয়া বৃষ্টি ঝড়ো হাওয়া রাজ্যের দশ জেলায়

 আগামী কয়েক ঘন্টায় দুর্যোগপূর্ণ আবহাওয়া বৃষ্টি ঝড়ো হাওয়া কোলকাতা ও দশ জেলায় জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর


                                  

Weather update

আগামী কয়েক ঘন্টায় দুর্যোগপূর্ণ আবহাওয়া ঝেঁপে আসবে বৃষ্টি সঙ্গে তিরিশ থেকে চল্লিশ কিমি বেগে ঝড়ো হাওয়ার দাপট জানালো আলিপুর আবহাওয়া দফতর


IMD Kolkata- র আপডেট পশ্চিমবঙ্গে কয়েক ঘন্টায় দুর্যোগপূর্ণ আবহাওয়া তুমুল বৃষ্টি নামবে রাজ্যের বিভিন্ন জেলায়। 


রাজ্যের দক্ষিণবঙ্গের পাশাপশি উত্তরের জেলাগুলিতে সতর্কতা জারি করেছে আবহাওয়া দফতর। হাওয়া অফিস জানিয়েছে আগামী কয়েক দিন উত্তরের জেলেগুলি ভিজবে বর্ষায়।প্রবল বৃষ্টির সম্ভাবনা জলপাইগুড়ি , আলিপুরদুয়ার এবং কোচবিহারে। ভোটের সপ্তম  দফা তার মধ্যেই বৃষ্টির ভ্রুকুটি, গণনা কার্যেও বৃষ্টির প্রভাব পড়বে।


শুধু আজই নয় দশ দিন পশ্চিমবঙ্গ জুড়ে চলবে এই বৃষ্টিপাত , শনিবার কলকাতা, উত্তর ২৪ পরগনা ও দক্ষিণ ২৪ পরগনা ভারী বৃষ্টির সম্ভাবনা ।


আলিপুর আবহাওয়া দফতর পূর্বাভাস অনুযায়ী শনিবার থেকে লাগাতার বৃষ্টি চলবে রাজ্যের বিভিন্ন জেলায় , সঙ্গে ঝড়ো হাওয়ার দাপট থাকবে।বীরভূম, পুরুলিয়া এবং পশ্চিম বর্ধমানে বৃষ্টির সম্ভাবনা ,


 বর্ষার আগে প্রবেশ তাই সাত দিন আগেই বৃষ্টি পাচ্ছে দেশের ও রাজ্যের মানুষ।শনিবার থেকে বললেও শুক্রবার থেকেই উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা হুগলী তে রাত থেকেই প্রবল বৃষ্টি হয়েছে।জল জমে গাছ পরে বিপর্যস্ত কোলকাতাও ।


দক্ষিণবঙ্গে নির্ধারিত জুন মাসের ১০ তারিখের মধ্যে বর্ষা আগমনের পূর্বাভাস দিয়েছে মৌসুম ভবন।তার আগেই দেশের বর্ষার আগমনের প্রভাব রাজ্যে পড়তে শুরু করেছে ,আগামী কয়েক ঘন্টায় দুর্যোগপূর্ণ আবহাওয়া যেটি আরো প্রবল বৃষ্টিপাত ঘটাবে রাজ্যের দশ জেলায়।


উত্তরপ্রদেশ থেকে পশ্চিম বাংলাদেশ সাইক্লোনিক রেখা যার প্রভাবে বৃষ্টিপাত জোরালো হবে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ