Hot Posts

6/recent/ticker-posts

Ban on the sale of liquor in Ram Mandir Ayodhya: মদ বিক্রি নিষিদ্ধ হলো অযোধ্যায়

 মদ বিক্রি নিষিদ্ধ হলো অযোধ্যায়়(Ban on the sale of liquor Ayodhya): ইউপি রাম মন্দিরের (Ram Mandir  Ayodhya) এলাকায় নিষিদ্ধ হলো মদ। ভগবান রামের জন্মভূমি অযোধ্যায়  84-কোসি পরিক্রমা সার্কিটের মধ্যে মদ বিক্রি নিষিদ্ধ করলো উত্তরপ্রদেশ সরকার। আরো কিছু নিষেধাজ্ঞা নির্দেশ আরোপ।

                                 

Ban liquor Ayodhya Ram Mandir

ভগবান রামের জন্মভূমি যাকে নিয়ে বিতর্ক পিছু ছাড়েনি ।আদালত পর্যন্ত বিষয়টি উত্থাপিত হয়।সেই রামমন্দির এলাকায় নয়া নির্দেশিকা সুরাপ্রেমিদের জন্য।

রাম মন্দিরের সম্পূর্ণ 84টি কোসি পরিক্রমায় মদের বিক্রি বাট্টা বন্ধের নির্দেশ।উত্তর প্রদেশের যোগী(Yogi Adityanath  government in Uttar Pradesh)  আদিত্যনাথ সরকার বৃহস্পতিবার অযোধ্যায় রাম মন্দিরের মদ বিক্রির উপর নিষেধাজ্ঞা জারি করেছে, শীঘ্রই  রাম মন্দির উদ্বোধন হতে চলেছে । নীতিন আগরওয়াল একটি 'নো লিকার জোন জারি করার নির্দেশ দিয়েছেন।

 ইউপি আবগারি ও নিষেধাজ্ঞা মন্ত্রী নীতিন আগরওয়াল বলেছেন যে সরকার পুরো 84-কোসি পরিক্রমা সার্কিটে একটি 'নো লিকার জোন' প্রতিষ্ঠা করেছে দোকান গুলি দ্রুত স্থানান্তর করার কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও 30 ডিসেম্বর 11,100 কোটি টাকার বেশি মূল্যের একাধিক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য আসবেন অযোধ্যায়।

  আবগারি মন্ত্রী অযোধ্যা রাম মন্দির ট্রাস্টের(Ram Mandir trust )সাধারণ সম্পাদক চম্পত রাইয় এই বিষয়ে জোর তৎপরতা শুরু করেছেন।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্দেশ মোতাবেক এই মদের দোকান নিষিদ্ধের (Ban on the sale of liquor in Ram Mandir Ayodhya)কাজ চালু হয়েছে।মন্ত্রী মদ বিক্রির উপর নিষেধাজ্ঞা সম্বন্ধে জানান, শুধুমাত্র রাম মন্দিরের 84 কোসি পরিক্রমার মধ্যে সীমাবদ্ধ এবং অযোধ্যার বাকি স্থানে নিষেধাজ্ঞা প্রযোজ্য নয়।

84 কোসি পরিক্রমা এলাকার মধ্যে 500 টিরও বেশি মদের দোকান এই আদেশের  দোকানগুলি বন্ধ করা হয়েছে।








 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ