Hot Posts

6/recent/ticker-posts

Reliance Jio 2G থেকে 4G নেটওয়ার্কে দেশব্যাপী পরিবর্তনে লঞ্চ করলো jio Bharat Phone

 Relience jio 2G থেকে 4G নেটওয়ার্কে দেশব্যাপী পরিবর্তনের পথপ্রদর্শক, Reliance Jio তার সর্বশেষ উদ্ভাবন, উন্মোচন করা হলো Jio Bharat  999 টাকায় পাওয়া যাবে মোবাইল ডিভাইসটি। 

                                   


  সাশ্রয়ী মূল্যের ফিচার ফোনটি এই উদ্দেশে তৈরী করা হয়েছে যাতে jio তে সেরা-ইন-ক্লাস  সাশ্রয়ী মূল্যের অ্যাক্সেস পাওয়া যাবে। 2G গ্রাহক দের 4G ফোনের  নেটওয়ার্কের সুবিধা দেওয়াই লক্ষ্য জিওর


 প্রথম ট্রায়াল, মিলিয়ন JioBharat ফোনের বিটা ট্রায়াল  7 জুলাই করা হবে একটি প্রেস বিজ্ঞপ্তিতে jio র তরফে জানানো হয়েছে ।


 Jio Bharat  phone,  লক্ষ্য নিয়ে এগোচ্ছে ,তাদের মুখ্য উদ্দেশ্যই জনগণকে "2G মুক্ত ভারত" (2G-মুক্ত ভারত) ভিশনের একটি গুরুত্বপূর্ণ উপাদান হিসাবে গড়ে তোলা।

 ইন্টারনেট-অ্যাকসেস করা যায় ফোনগুলিকে জনসাধারণের কাছে এই বিস্তৃত 4G network বৈশিষ্ট্য-সমৃদ্ধ ডিভাইসগুলির সাথে সকল সুবিধা নিশ্চিত করে৷  

 ফোনটির প্ল্যান 123 টাকার বৈধতা 28 দিনের ।

  প্রযুক্ত ডেটা 14GB ডেটা (প্রতিদিন 0.5 GB) অফার  — কোম্পানি দাবি করে ।

  প্রতিযোগীদের থেকে সাত গুণ বেশি ডেটা তারা প্রদান করছেন একই প্ল্যানে কোম্পানীর দাবী ।  এই প্ল্যানের বার্ষিক মূল্য 1,234 টাকা  168 জিবি ডেটা (0.5 জিবি প্রতিদিন) পাওয়া যাবে।


 "ভারতে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বিচারে  250 মিলিয়ন মোবাইল ফোন ব্যবহারকারী এখনও যারা 2G নেটওয়ার্ক প্রযুক্তি যুক্ত ফোন ব্যাবহার করে।

  ইন্টারনেটের মৌলিক বৈশিষ্ট্য বিশেষত বিশ্ব 5G বিপ্লবের সমুখে তার সুবিধা পায়না। ছয় বছর আগে,   Jio লঞ্চের সময় আমরা স্পষ্ট করে দিয়েছি যে Jio ইন্টারনেটকে গণতন্ত্রীকরণ  এবং প্রযুক্তির সুবিধাগুলি পৌঁছে দেবে  ভারতীয়ের কাছে ।

  এতে কোনো  কসরত ছাড়বে না। নতুন Jio Bharat ফোন  আরেকটি উল্লেখ্যযোগ্য পদক্ষেপ," রিলায়েন্স জিও চেয়ারম্যান আকাশ আম্বানি জানান।



 ডিভাইসটিতে  কমপ্যাক্ট ডিজাইন  করা হয়েছে। আনবক্স করার পরে, ব্যবহারকারীরা পাবেন একটি 1.77-ইঞ্চি QVGA TFT স্ক্রিন ।  Jio Bharat phoe টি তে অপসারণযোগ্য 1000mAh ব্যাটারি পাওয়া যাবে।  গুরুত্বপূর্ণ যে ডিভাইসটি Jio সিম লক করা। , jio  Sim Card এতে ব্যাবহার করতে হবে৷


  ব্যবহারকারীরা তিনটি প্রি - ইনস্টল jio app পাবেন মেনুতে।  প্রথমটি হল JioCinema, ott থেকে ওয়েব সিরিজ পাবেন। HBO অরিজিনালস, স্পোর্টস কন্টেন্ট এবং নন স্টপ বিনোদন নিয়ে টিভি শো । JioSaavn, দ্বিতীয় অ্যাপটি ভারতের শীর্ষস্থানীয় বিনামূল্যের সঙ্গীত অ্যাপ, ব্যবহারকারীদের বিস্তৃত সঙ্গীত  লাইব্রেরিতে অ্যাক্সেস দেবে।  Digital Transection JioPay, একটি UPI-ভিত্তিক ডিজিটাল পেমেন্ট অ্যাপ পাওয়া যাবে  ।


 উপরন্তু, Jio Bharat ডিভাইস উজ্জ্বল টর্চ এবং একটি রেডিও দেয় প্রত্যন্ত এবং গ্রামীণ এলাকায় বিশেষভাবে উপযোগী করে তোলে।  সাথে 3.5 মিমি হেডফোন জ্যাকও রয়েছে, ডিভাইসটি একটি 0.3MP ক্যামেরা দিয়ে ফটোর আনন্দ উপভোগ করতে পারেন  ।  ডিভাইসের স্টোরেজ ক্ষমতা 128 জিবি পর্যন্ত প্রসারিত করার সুবিধা আছে


 প্রতিযোগীরা 2G শুল্ক বৃদ্ধি করছে সেখানে jio  সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন নিয়ে আসছে।

  সীমিত প্রাপ্যতা নিয়ে Jio Bharat-এর লঞ্চ একটি জটিল মোড়ে আসে৷2G থেকে 4G-তে পরিবর্তনে  Reliance Jio-এর এই নতুন অফারটি 2G থেকে 4G-তে রূপান্তর ত্বরান্বিত করার জন্য সঠিক সময়ের বিবেচনায় আসে, ডিজিটাল অভিজ্ঞতার বৃদ্ধিই যার প্রধান লক্ষ্য ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ