Hot Posts

6/recent/ticker-posts

মাঠের যুদ্ধ এবং শব্দের যুদ্ধ: IPL 2023-এ বিরাট কোহলি( Virat vs Gambhir) বনাম গৌতম গম্ভীর"

সোমবার, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের মধ্যে একটি উচ্চ প্রত্যাশিত ম্যাচে, RCB 126 স্কোর রক্ষণ করে জয়লাভ করে। তবে, বিরাট কোহলি বনাম গৌতম গম্ভীরের মধ্যে উত্তপ্ত বিনিময় ম্যাচের পরে স্পটলাইট নিয়েছিল।

                                   

Virat vs Goutam Gambhir

 কোহলি এবং গম্ভীর শব্দ বিনিময়ের সাথে সাথে ফাফ ডু প্লেসিস, অমিত মিশ্র এবং কেএল রাহুলকে তাদের আলাদা করতে পদক্ষেপ নিতে হয়েছিল। ঘটনাটি 2013 সালের আইপিএলের সময় তাদের আগের মৌখিক ঝগড়ার স্মৃতি ফিরিয়ে এনেছিল, যা সেই সময়ে শিরোনাম হয়েছিল।



 ম্যাচের সময় জোরালো পারফরম্যান্স করা কোহলিকে পুরো খেলা জুড়েই উদ্বিঘ্ন বলে মনে হয়েছিল। তিনি ফাফ ডু প্লেসিসের সাথে একটি শক্তিশালী উদ্বোধনী জুটিতে 31 রান করেন এবং কয়েকটি ধারালো ক্যাচ নেন। ম্যাচের পরে, কোহলিকে এলএসজি অধিনায়ক কেএল রাহুলের সাথে কথা বলতে দেখা গেছে, সম্ভবত বিবাদের সময় কী হয়েছিল তা ব্যাখ্যা করেছেন।


 যদিও তর্কের সঠিক কারণ অজানা, এটা স্পষ্ট যে কোহলি এবং গম্ভীর উভয়ই খেলার প্রতি তাদের আক্রমণাত্মক এবং আবেগপূর্ণ পদ্ধতির জন্য পরিচিত। শ্রীশান্ত, একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার, পরামর্শ দিয়েছিলেন যে খেলার প্রতি কোহলির আবেগ ম্যাচের সময় তার আগ্রাসনের কারণ হতে পারে।


 উত্তপ্ত মুহূর্ত সত্ত্বেও, ম্যাচ শেষে কোহলি শান্ত হয়ে গেছে বলে মনে হচ্ছে। ঘটনাটি থেকে কোন দীর্ঘস্থায়ী প্রভাব থাকবে কিনা বা দুই খেলোয়াড় তাদের পিছনে ফেলে এগিয়ে যাবেন কিনা তা দেখার বাকি রয়েছে।


 সামগ্রিকভাবে, ঘটনাটি তীব্র প্রতিদ্বন্দ্বিতা এবং প্রতিদ্বন্দ্বিতাকে হাইলাইট করে যা আইপিএলের বৈশিষ্ট্য। মরসুম চলতে থাকায়, ভক্তরা এই দুই দলের মধ্যে পরবর্তী ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করবে, কোহলি এবং গম্ভীরের মধ্যে আর কোন স্ফুলিঙ্গ উড়ে কিনা তা দেখার জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ