Hot Posts

6/recent/ticker-posts

Anubrata Mondal : মধ্য রাতের নাটকের ইতি Enforcement Directorate তিনদিনের জন্য হেফাজতে পেলো অনুব্রত মন্ডলকে

গরু পাচার মামলায় অনুব্রত মন্ডলকে(Anubrata Mondal) তিন দিনের জন্য ইডি হেফাজতে রাখা হয়েছে।

                                 

Anubrata Mondal in Delhi

 গরু পাচার মামলার মূল অভিযুক্ত অনুব্রত মন্ডলকে তিন দিনের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) হেফাজতে রাখা হয়েছে।  নাটকে ভরা মধ্যরাতের শুনানির পর রাউজ অ্যাভিনিউ কোর্টের বিচারক রাকেশ কুমার এই আদেশ দেন।


 অনুব্রত মঙ্গলবার রাতে দিল্লিতে পৌঁছেছেন, যার পরে ইডি বিচারক রাকেশ কুমারের বেঞ্চে শুনানির জন্য আবেদন করেছিল।  বেলা ১১টা ২০ মিনিটে কার্যত শুনানি শুরু হলেও আধা ঘণ্টা পর মাঝপথে মুলতবি করা হয়।  এরপরে পক্ষগুলি ইডি আধিকারিকদের এবং অনুব্রতের আইনজীবীকে নিয়ে পরবর্তী কার্যধারার জন্য বিচারকের বাড়িতে যাওয়ার সিদ্ধান্ত নেয়।


 সকাল 1 টার দিকে অশোকবিহারে বিচারক কুমারের বাড়িতে পৌঁছানোর পরে, অনুব্রতকে বিচারকের সামনে হাজির করা হয় এবং উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হয়।  ইডি আইনজীবী যুক্তি দিয়েছিলেন যে অনুব্রতকে হেফাজতে নেওয়া দরকার এবং গরু পাচারের অর্থ কোথায় গেছে তা নির্ধারণ করতে জিজ্ঞাসাবাদ করা দরকার।  ইডি 14 দিনের হেফাজত চাওয়া সত্ত্বেও, বিচারক অনুব্রতকে তিন দিনের জন্য ইডি হেফাজতে রাখার নির্দেশ দেন।


 অনুব্রত পুরো কার্যধারায় সম্পূর্ণ নীরব ছিলেন এবং দিল্লি বিমানবন্দর থেকে ইডি অফিসে বা বিচারকের বাড়িতে যাওয়ার সময় মিডিয়ার কোনও প্রশ্নের উত্তর দেননি।


 অনুব্রতর আইনজীবী মুদিত জৈন মিডিয়াকে জানিয়েছেন যে বিচারক অনুব্রতকে ইডি হেফাজতে থাকাকালীন রোজ হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করার নির্দেশ দিয়েছেন।  অনুব্রতের আইনজীবীদেরও প্রতিদিন আধা ঘণ্টার জন্য তার সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হবে।  ১০ মার্চ সকাল ১০টায় অনুব্রতকে আবার রাউজ অ্যাভিনিউ কোর্টে হাজির করবে ইডি।


 গরু চোরাচালান মামলায় ইডি-র তদন্ত কিছু সময়ের জন্য চলমান ছিল, এবং অনুব্রতের গ্রেপ্তার এবং পরবর্তী রিমান্ড এই মামলায় একটি উল্লেখযোগ্য অগ্রগতি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ