Hot Posts

6/recent/ticker-posts

Gujrar surat building crash: গুজরাটের সুরাটে ভেঙ্গে পড়লো বহুতল

 Gujrar surat building crash: গুজরাটের সুরাটে বহুতল ভেঙ্গে পড়লো ,এই ঘটনায় আহত ,পনেরো জন। নগরীর পাল এলাকায়  একটি ছয়তলা ভবনটি ধসে পড়ে।

                             

Gujrar surat building crash: গুজরাটের সুরাটে ভেঙ্গে পড়লো বহুতল

বাড়ির তলায় কমপক্ষে ১০ থেকে ১৫ জন ,আটকে থাকতে পারে মনে করা হচ্ছে।ছয় তলা বাড়ি সম্পূর্ণ ধ্বংসস্তূপ পরিণত, বাড়ি ভেঙে পড়া গুজরাটে সেখানে বিপর্যয় মোকাবিলা দফতর কাজ শুরু করেছে।একজন মহিলা কে উদ্ধার করেছে ।

এই বাড়ি তৈরি হয় ২০১৭ সালে ,বাড়িটি বৃষ্টির জন্য ভেঙে পড়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশ মনে করেছে।সুরাটের শচীন জিআইডিসি এলাকায় ঘটেছে এই দুর্ঘটনা।

এই বাড়ি ভেঙে পড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে ,মাত্র , সাত বছর আগে তৈরি হওয়া বাড়ি কি ভাবে ভেঙে পড়লো সেই নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

এই বাড়ি ভেঙে যাওয়ার ভিডিওতে দেখা যাচ্ছে কংক্রিটের বড় বড় স্ল্যাব পরে আছে।সেখানেই খুঁজছে লোকজনকে।

বাড়িটিতে কিছু পরিবার ভাড়া থাকতো তাদের সন্ধান চালাচ্ছে এন ডি আর এফ, চোখের সামনেই হুড়মুড়িয়ে বাড়ি ভাঙার ঘটনা ,জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা । তাদের চোখে আতঙ্কের সৃষ্টি হয়েছে।


সুরাটের জেলা প্রশাসক ডা. সৌরভ পারঘি বলেছেন, ‌‌ছয়তলা একটি ভবন ধ্বস, আমরা কিছুক্ষণ আগে উদ্ধারকারী দলের মাধ্যমে একটি নারীকে উদ্ধার করেছি।তিনি জানিয়েছেন এই ভগ্ন জায়গায় পাঁচ ছয় জন চাপা থাকতে পারে। তাদেরও উদ্ধার করতে পারবো তিনি জানিয়েছেন। 

সুরাট পুলিশের কমিশনার অনুপম সিং গেহলতও  উদ্ধারকার্য নিয়ে জানিয়েছেন আটকে থাকা ব্যাক্তিদের উদ্ধারে তৎপর প্রশাসন। 

প্রশাসন বাড়িটি ধ্বসে যাওয়া নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ