Hot Posts

6/recent/ticker-posts

Mumbai Kalyan Incident : মদের আয়োজন কম হয়েছে জন্মদিনের পার্টিতে ছাদ থেকে ফেলে দিলো বন্ধুরা

 

Mumbai Kalyan Incident : মদের আয়োজন যেটি অবশ্যই প্রয়োজন যে পার্টির জন্য বন্ধুদের হাতে নিহত যুবকের জন্মদিনে । এই ঘটনায় সমাজের রুগ্ন চেহারা প্রকাশ পেয়েছে।

                                


Mumbai Kalyan Incident : মদের আয়োজন কম হয়েছে জন্মদিনের পার্টিতে ছাদ থেকে ফেলে দি

 

Mumbai Kalyan Incident : মদের আয়োজন কম হয়েছে জন্মদিনের পার্টিতে ছাদ থেকে ফেলে দিলো বন্ধুরা ,এই ঘটনায় হতচকিত সাধারণ মানুষ

জন্মদিনের পার্টিতে  চলছিলো ,আনন্দ , মজা দেদার খানা পিনা বন্দোবস্ত ছিলো। এই মজা যে এই ভাবে পরিবর্তন হয়ে যাবে নৃশংসতায়  সেটা কেউ ভাবতে পারেনি।নিজের বন্ধুদের এই পাশবিক প্রবৃত্তি দেখে শিহরিত মানুষ। এই ধরনের কাজ নেশাসক্ত মানুষ করতে পারে মন্তব্য সাধারণ মানুষের।


জন্মদিনে বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন বাড়িতে ,যাদের ভাবতেন বন্ধু তাদের থেকেই এই ভাবে পাশবিক প্রবৃত্তি স্বীকার হবে ভাবতেই পারেনি যুবক।

বন্ধুদের মদের যোগান কম থাকায় বচসা যেটি গড়ায় হাতাহাতিতে ,পাঁচতলার উপর থেকে তাঁকে ফেলে দেওয়া হল নিচে । ঘটনাস্থলেই  মৃত্যু হয় তাঁর 

মুম্বইয়ের কল্যাণের চিচড়িপদ গ্রামের, বন্ধুদের জন্মদিনে আমন্ত্রণ করে ছিলো কার্তিক ভয়াল নিজেদের বন্ধু তাই তারাও জোর করেছিলো বন্ধুর জন্মদিনে খানা পিনা থাকবে,মদের ফোয়ারা সেটা থাকতেই হবে।

সেই সূরা পানের আসক্তি এই ভয়াল ঘটনার সৃষ্টি । নীলেশ ক্ষীরসাগর, সাগর কেল ও ধীরজ যাদব বন্ধুদের মদ্যপান নেশা ,ভালই  ছিলো।রাত বাড়তেই বেলগাম বন্ধুরা,তখন তাদের চেহারা আলাদা বৈশিষ্ট্য তৈরি হয়েছে।

রাতে গ্লাসের পর গ্লাস মদ্যপান করতে থাকে ওই যুবকের বন্ধুরা।সেই মদের নেশা কম হওয়ায় মদ নিয়ে আসতে বলে ,তখন কার্তিক ভয়াল ওই যুবক মদ নিয়ে আসতে অস্বীকার করলে বিবাদ তৈরী হয়। 

যেহেতু তাদের নেশা ভালই ছিলো নিজেদের হুঁশ থাকেনি চলতে থাকে বিতর্ক,চাহিদা ও আক্রোশ মারধোরর জায়গায় পৌঁছায়।তখন কার্তিক ভয়াল ওই যুবক শুতে চলে যায় তার ঘরে।

এতেও রেহাই মেলেনি যুবকের আক্রোশ ,নেশা র বসে থাকে ঘুম থেকে তুলে নিয়ে যায় বন্ধুরা।পুলিশকে দেওয়া জবানবন্দীতে তিন বন্ধু স্বীকার করেছে।

তাদের রাগের বিষয় ছিলো মদের যোগান নেই ,আবার বন্ধুর শুতে চলে ,যাওয়া এই ঔদ্ধত্য মেনে নিতে পারেনি বন্ধুরা। ব্যালকনি তে তাকে নিয়ে যায়।সেখান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তাকে।হাসপাতালে নিয়ে গেলোও বাঁচানো সম্ভব হয়নি।বর্তমানে তিনজন অভিযুক্তকেই পুলিশ জেরা করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ