Hot Posts

6/recent/ticker-posts

Birati Station : বিরাটি স্টেশনে লোকাল ট্রেনে জি আর পি নজর এড়িয়ে বাজারে ব্যাগে শিশু পাচারের অভিযোগে ধৃত মহিলা

 Birati Station : বিরাটি স্টেশনে লোকাল ট্রেনে সন্দেহভাজন মহিলা, তার ব্যাগের মধ্যে নড়াচড়া করতে থাকে কিছু বস্তু ব্যাগ খুলতে চাপ দেন প্যাসেঞ্জারেরা 

                                 women-caught-in-local-train-at-birati-station-alleged-child-trafficking

Birati Station : বিরাটি স্টেশনে লোকাল ট্রেনে জি আর পি নজর এড়িয়ে বাজারে ব্যাগে শিশু পাচারের

এদিন ৭:৩৫ সকালে বিরাটি স্টেশনে দত্তপুকুর লোকালে ঘটনা, প্রতিদিনের মতো ট্রেনে করে নিত্য যাত্রী তাদের গন্তব্যের উদ্দেশ্য যাচ্ছিলেন ,সেই সময় এক মহিলার ব্যাগে কিছু নড়তে দেখা যায় সন্দেহ হয় উপস্থিত প্যাসেঞ্জার দের,তারা মহিলা কে চাপ দিতে থাকে ব্যাগ খোলার জন্য।


উল্লেখ্যযোগ্য ভাবে কিছু দিন ধরেই রাজ্যে জেলা গুলির বিভিন্ন জায়গায় শিশু চুরির অভিযোগ আসছিলো। তবে সেই গুলি লুকিয়ে চুরিয়ে । সেই অভিযোগ গুলির ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ।

                                     


তবে এদিন বিরাটি স্টেশনে লোকাল ট্রেনে মহিলার ব্যাগ খুলতেই অবাক সকলে । বাজার ব্যাগের মধ্যে শিশু পাচার।তারা বিক্ষোভে সোচ্চার হয়ে ওঠেন।

মহিলা প্যাসেঞ্জারেরা ধরে ফেলেন ওই মহিলা কে,তাদের কাছেই শিশু টি থাকে। পুরুষ প্যাসেঞ্জারেরা তারাও উপিস্থিত থেকে ওই মহিলা কে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ দেখাতে থাকেন ,রেল অবরুদ্ধ হয়ে পড়ে।

ওই ট্রেনের প্যাসেঞ্জারেরা বিক্ষোভ দেখিয়ে বলেন বাজারের ব্যাগে করে শিশু নিয়ে যাওয়া হচ্ছে রেল পুলিশের নজরে এলো না পুলিশের কর্তব্যে গাফিলতি নিয়ে সোচ্চার হয়েছেন যাত্রীরা

তাদের এই বিক্ষোভ কিছু ক্ষন চলার পরে জি আর পি ওই মহিলা কে গেফটার করে থানায় নিয়ে আসে।শিশুটি কে নিয়ে আসা হয়,তাকে দেখভাল করা হচ্ছে।শিশুটি তার কি ,কোথায় নিয়ে যাওয়া হচ্ছিলো,শিশু টি পাচারের উদ্দেশ্য ছিলো কি ওই মহিলার ,জি আর পি তদন্ত করছে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ