Hot Posts

6/recent/ticker-posts

Alka yagnik zindagi se jung : বিখ্যাত সঙ্গীত শিল্পী অলকা ইয়াগনিক হারালেন শ্রবণ শক্তি

 Alka yagnik zindagi se jung :  শিল্পী অলকা ইয়াগনিক হারালেন শ্রবণ শক্তি ,বিরল রোগের লক্ষণ প্রকাশ পেলো শিল্পীর দেহে,তার শ্রবণ শক্তি একবারেই নেই।তিনি আওয়াজ শুনতে পাচ্ছেন না।ইতিমধ্যেই ডক্টরের পরামর্শ নিয়েছেন এই বর্ষীয়ান শিল্পী 

                               

Alka yagnik singer suffer disease hearing

 

কি রোগে আক্রান্ত শিল্পী অলকা ইয়াগনিক (What disease is the artist Alka Yagnik suffering from? 

বিখ্যাত সংগীত শিল্পী অলকা ইয়াগনিক সঙ্গীত জগতে যার বিশ্বজুড়ে সুখ্যাতি।তিনি এই কিছু দশকে একাধিক ভাষায় গান গেয়ে সুনাম অর্জন করেছেন। স্বভাবতই সঙ্গীতের সঙ্গে শ্রবণ পরিপূরক ,সেই শ্রবণ শক্তি না থাকলে গানের মতো বিষয়ে অসুবিধায় পড়তে হয়।

তিনি ডাক্তারের কাছে গিয়ে জানতে পারেন এই  শ্রবণ শক্তি কানের রোগের নাম (Sensory Neural Nerve Hearing Loss) বিরল এই রোগে আক্রান্ত হলে প্রথমে ভাইরাস আক্রান্ত হয় ওই মানুষ। এর পরে স্নায়ুর ক্ষয় হতে পারে সময়মতো চিকিৎসা না করালে।

সংগীত শিল্পী অলকা ইয়াগনিক কি ভাবে তার এই বিরল রোগ বুঝতে পারলেন !!!??? (How did musician Alka Yagnik understand this rare disease?)

Alka Yagnik তিনি ফ্লাইটে করে যেতে গিয়ে তিনি হঠাৎই অনুধাবন করেন তিনি শুনতে পাচ্ছেন না ।এই বিষয়ে প্রাথমিক ধারণা ছিলো হয়তো তিনি ঠান্ডা লাগার জন্য এটা হতে পারে। তিনি বলেন কিছু দিন আমি বুঝতে পারছিলাম না ,তাই নীরবতা ভঙ্গ করলাম। আমার ফ্যান রা জিজ্ঞাসা করছেন আমি নিরুদ্দেশ নাকি।এই মুহূর্তে আমি জানাচ্ছি আমি জানাচ্ছি " ডাক্তারের বক্তব্য যেটা আমিও বুঝতে পারছি তার লক্ষণ। আমি বিরল স্নায়ু রোগে আক্রান্ত যার নাম ( (Sensory Neural Nerve Hearing Loss) এই রোগের জন্য আমি সম্পূর্ণ শ্রবণ শক্তি হারিয়েছি। তার ভক্তদের তিনি তার সুস্থতা কামনার জন্য অনুরোধ করেছেন ।

alka-yagnik-zindagi-se-jung-singer-has-lost her-hearing-by-a-rare-disease-called-sensory-neural-nerve-hearing-loss

সংগীত শিল্পী অলকা ইয়াগনিক সচেতন হতে বললেন এই বিরল রোগের থেকে রক্ষা পেতে (Music artist Alka Yagnik asked to be aware to avoid this rare disease.


তার এই বিরল রোগ সম্পর্কে সোশাল মিডিয়ায়  সঙ্গীত শিল্পী অলকা ইয়াগনিক  জানিয়েছেন উচ্চ আওয়াজ লাউস্পিকারে গান শোনা কম করতে হবে। যাদের কাজ এই ধরনের জায়গায় তাদের সতর্ক হওয়ার পরামর্শ সঙ্গীত শিল্পীর।তিনি সুস্থ হয়ে এই বিষয়ে সাধারন মানুষকে সচেতন করবেন বলেও জানিয়েছেন।

সংগীত শিল্পী অলকা ইয়াগনিকের গান (Alka Yagnik song)  জগতে তার বিখ্যাত সৃষ্টি নব্বইয়ের দশকে সাধারণ মানুষের মনে খুশির জোয়ার সৃষ্টি করেছে। অলকা ইয়াগনিকের  বিখ্যাত গান গুলোর মধ্যে
উদজা কালে কাওয়ান, উধনি, চোরি চোরি চুপকে চুপকে, আয়ে হো মেরি জিন্দেগি মে, জনপ্রিয়।
সংগীত শিল্পীর সুস্থতা কামনা করে বিখ্যাত মানুষেরা পোস্ট করেছেন ।পুনম ঢিলন মন্তব্য করেছেন, “আপনার জন্য এত ভালবাসা বা অনেক দোয়া এবং আশীর্বাদ। 
সোনু নিগম তিনি শুভেচ্ছা জানিয়েছেন , "আমি জানতাম কিছু ঠিক হয়নি.. আমি ফিরে এলে দেখা হবে.. ঈশ্বর আপনার সুস্থতা দ্রুত করুন।"



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ